সত্য ঘটনা অবলম্বনে ‘জানোয়ার’ অভিনয় করলেন এলিনা শাম্মী

মোট দেখেছে : 198
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

রোমান রায় :

গত মাসের ৩১ তারিখে অন্তর্জালে প্রকাশ পেয়েছে নির্মাতা রায়হান রাফির নতুন ওয়েব ফিল্ম ‘জানোয়ার’-এর পোস্টার। হাতে আঁকা এ পোস্টার নেটাগরিকদের মাঝে ইতোমধ্যেই সাড়া ফেলেছে। এই ওয়েব ফিল্মে অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন এলিনা শাম্মী। জানালেন সত্য ঘটনার অনুপ্রেরণায় নির্মিত নব্বই মিনিটের এ ওয়েব ফিল্ম দর্শককে ভাবাবে। অভিনেত্রী এলিনা শাম্মী ছবিটি নিয়ে বেশ আশাবাদী। তিনি বলেন, সংগত কারণে ছবির গল্প সম্বন্ধে কিছু বলতে চাচ্ছি না। আমার বিশ্বাস ছবিটি দেখে দর্শকরা হতাশ হবেন না। আমাদের সম্পাদনা প্যানেলে যারা ছবিটি দেখেছেন তারা প্রশংসা করছেন।

তবে শাম্মী জানালেন ছবিটি করোনাকালের শুরুর দিককার একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মাণ করা হয়েছে। তার ভাষ্যে, কাজটি করার সময় মনে হয়েছে আমরা যেন প্লাস্টিকের পুতুল। পরিচালক আমাদের দিয়ে তার মন মতো কাজ করিয়েছেন। আমরাও চেষ্টা করেছি মূল ঘটনাকে তুলে ধরতে। আমরা রিহার্সেলও করেছি। ছবিটির জন্য আমরা সবাই অনেক কষ্ট করেছি।

‘জানোয়ার’ ছবিতে এলিনা শাম্মী বাদেও অভিনয় করেছেন তাসকিন রহমান, রাশেদ মামুন অপু, ফরহাদ লিমন, মুনমুন আহমেদ, আর এ রাহুল, জামশেদ শামীম, জাহাঙ্গীর আলম, শিশুশিল্পী আরিয়া অরিত্র সহ আরো অনেকে। ছবিটি প্রযোজনা করেছে টার্ন কমিউনিকেশন। একটি ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি মুক্তি পাবে। সেন্সর সার্টিফিকেট নিয়ে পরবর্তী সময়ে সিনেমাহলেও ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে বলে জানা গেছে।

এদিকে শাম্মীর একাধিক ধারাবাহিক বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে। তার মধ্যে আছে ‘পরের মেয়ে’, ‘লকেট’, ‘সিম্পলের মধ্যে গর্জিয়াস’, ‘নাটাই ঘুড়ি’ ইত্যাদি। পাশাপাশি খন্ড নাটকের কাজও করছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে তার প্রযোজিত সিনেমা ‘গন্তব্য’।...কৃতজ্ঞতায় : বিনোদন বিচিত্রা

আরো দেখুন

সর্বশেষ ফটো