মুক্তির অপেক্ষায় শিখা খানের ‌অ্যাসিসট্যান্ট ডিরেক্টর

মোট দেখেছে : 130
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

জামাল উদ্দিন দামাল :

বর্তমান সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শিখা খান। ইতিমধ্যে শিখা খান তার অভিনয়ে মেধা-মনন-প্রজ্ঞায় প্রমাণ দিয়েছেন মাটি ও মানুষের শিল্পী তিনি। সম্প্রতি তিনি ঢাকার পুবাইলের বিভিন্ন লোকেশনে শেষ করলেন মহিন খানের পরিচালিত `অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর’ নাটক।নাটকটি প্রযোজনা করছেন আনন্দ টিম ও চিত্র গ্রহনে সিরাজ খান। এখানে একটি ভালো চরিত্রে দেখা যাবে এই মডেলকে। এই নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন হায়দার আলী ,মহিন খান ,সোহেল রানা ,কবিতা ও প্রহর সরকারসহ আরো অনেকে। এই নাটক সম্পর্কে জানা যায় , এতে তুলে ধরা হয়েছে বর্তমান সময়ে নাটক প্রাঙ্গনের নানা চিত্র। নানা হাসি ঠাট্টার মাঝে শেষ হয় নাটকটি।

এ ব্যাপারে কথা হয় মডেল শিখা খানের সাথে বললে তিনি বলেন,নাটকটিতে কাজ করে আমার খুব ভালো লাগছে। আমি প্রথমে ধন্যবাদ দিতে চাই এই নাটকের পরিচালক মহিন খান ভাইয়াকে। যিনি আমাকে এমন একটি নাটকে কাজ করার সুযোগ দিয়েছেন। আর আমার যারা ভক্ত তারা অবশ্যই নাটকটি দেখবেন। আর দর্শকরা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের আরো ভালো কাজ উপহার দিতে পারি। আপনারা আমার নাটক দেখলে তবে আমার অভিনয় স্বার্থক হবে। শিখা খান আরও বলেন, এই নাটকটিতে কাজ করে আমার খুব ভালো লেগেছে।  আর আশা করি প্রতিটা দৃশ্য দর্শক ভীষণ উপভোগ করবে।

এই নাটকটিতে অভিনয় করেছে বর্তমান সময়ের ব্যস্ততম মডেল অভিনেত্রী শিখা খান  এতে আরো অভিনয় করেছেন  হায়দার আলী, মহিন খান, সোহেল রানা,  কবিতা,  প্রহর সরকার প্রমূখ।  নাটকটি প্রযোজনা করছেন আনন্দ টিম ও চিত্রগ্রহন করেছেন সিরাজ খান। 

উল্লেখ্য, নাটকটিতে তুলে ধরা হয়েছে বর্তমান  সময়ের নাটক প্রাঙ্গনের নানা চিত্র ও নানা হাসি ঠাট্টার মাঝে  শেষ হয়েছে।

আরো দেখুন

সর্বশেষ ফটো