গ্রাম মাদক মুক্ত হলে পুরো দেশকে মাদক মুক্ত করা সম্ভব--পুলিশ সুপার

মোট দেখেছে : 80
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

শাহীন আলম, দেবিদ্বার ।।

কুমিল্লার নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ বলেছেন, যেসকল উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে সেখানে যেন কোন পক্ষ আইন-শৃংখলা পরিস্থিতি যাতে অবনতি না ঘটে সেদিকে পুলিশের বিশেষ নজর রয়েছে। নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে পুলিশের মতবিনিময়ের সভা করার নির্দেশনা দেয়া হয়েছে। আলাপ-আলোচনার মাধ্যমে সমস্যা  চিহ্নিত করে তা সমাধান করাসহ যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয় সেদিক খেয়াল রাখতে জেলার সকল ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছে। বুধবার সকালে দেবিদ্বার থানা পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ আরও বলেন, একটি গ্রাম থেকে একটি দেশ, মাদকমুক্ত বাংলাদেশ। দেশটাকে মাদক মুক্ত করতে হলে প্রথমে গ্রাম থেকে এ যুদ্ধ শুরু করতে হবে। গ্রাম মাদক মুক্ত হলে পুরো দেশকে মাদক মুক্ত করা সম্ভব। কুমিল্লায় মাদক নির্মূলে জেলা পুলিশ একটি বিগ কর্মপরিকল্পনা হাতে নিয়েছে সময়মত গণমাধ্যমকে জানানো হবে। আমাদের একার পক্ষে এ লড়াইয়ে জেতা সম্ভব নয় আপনাদেরও সহযোগিতা চাই। আমরা সবাই মিলেমিশে একটি মাদকমুক্ত বাংলাদেশ গড়ে তুলব। এর আগে নবাগত পুলিশ সুপার দেবিদ্বার থানার পুলিশের সাথে কল্যাণসভায় মিলিত হন। সভায় পুলিশ সুপার দেবিদ্বার থানা পুলিশের বিভিন্ন সমস্যা চিহ্নিতকরণসহ আইনশৃংখলা রক্ষার্থে পুলিশের কর্তব্য নিয়ে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। পরে তিনি থানা ক্যাম্পাস পরিদর্শন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, সহকারি পুলিশ সুপার (দেবিদ্বার-বি-পাড়া সার্কেল) মো. আমিরুল্লাহ, দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি মো. জহিরুল আনোয়ার,পুলিশ পরিদর্শক মো. মেজবাহ উদ্দিন, উপপরিদর্শক মো. ইকতিয়ার মিয়া, মো. আলমগীর হোসেন, মো.মাহবুবুর রহমান, প্রমুখ।   

আরো দেখুন

সর্বশেষ ফটো