দেবীদ্বারে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ৭

মোট দেখেছে : 98
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

শাহীন আলম, দেবীদ্বার :

কুমিল্লার দেবীদ্বারের জাফরগঞ্জ ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে বর্তমান চেয়ারম্যানসহ অন্তত ৭ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেনসহ কয়েকজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল রাত সাড়ে ৮ টায় জাফরগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে প্রস্তুতি নিচ্ছেন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন এবং আওয়ামীলীগ নেতা জহিরুল আলম। গতকাল সন্ধ্যায় একটি সামাজিক অনুষ্ঠান শেষে জহিরুল আলমের সমর্থকরা জাফরগঞ্জ বাজারে দল বেঁধে আসার সময় সোহরাব সমর্থকদের সাথে বাকবিতন্ডা হয়। এসময় দুই দলই সংঘর্ষে জড়ায়। এসময় সংঘর্ষ ঠেকাতে ঘটনাস্থলে আসেন সোহরাব হোসেন।এসময় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তিনি আহত হন। এছাড়া দুই পক্ষেরই অন্তত ৫ জন আহত হয়। এদের মধ্যে সোহরাব গ্রুপের হেলাল, বাবু, জহির, হাসান এবং জহিরুল আলম গ্রুপের শিবলু ও ইব্রাহিমের নাম তাৎক্ষনিকভাবে জানা গেছে।

জহিরুল ইসলাম জানান, আমার জন্মদিনের অনুষ্ঠান শেষে বাজারে অফিসে ফেরার পথে পেছন থেকে আমার সমর্থকদের উপর অতর্কিত হামলা করা হয়। কোন কিছু বুঝে উঠার আগেই আমার কর্মীরা আক্রান্ত হয়।  

চেয়ারম্যান সোহরাব হোসেনের ছেলে মেহরাব হোসেন শুভ জানান, জহিরুল আলমের সমর্থকরা আমার বাবার উপর পরিকল্পিত হামলা করেছে। বাবাকে বাঁচাতে এলে ওই গ্রুপের হাতে আমাদের অন্তত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের কুমিল্লা মেডিকেলে আনা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে যান দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার। তিনি জানান, আমরা দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পেরেছি।  এই ঘটনায় বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেনসহ অন্তত ৫ জন আহত হয়েছে বলে আমরা জানতে পেরেছি। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

আরো দেখুন

সর্বশেষ ফটো